NFL সুযোগ সপ্তাহ 18: প্রতি ভিডিও গেমের রূপরেখা

যে বলেছে, আপনার পরিধানের জন্য আপনাকে $100 বাজি রাখতে সাহায্য করতে হবে। আপনি যদি একেবারে নতুন বেটিং জগতে যাওয়ার সিদ্ধান্ত নেন, আপনার বোঝার ক্ষমতা থাকা উচিত এবং আপনি সম্ভাব্যতার বাছাইটি আরও ভালভাবে ব্যাখ্যা করতে পারেন। এটা দ্রুত অঙ্কিত করা যেতে পারে তাজা ব্রুকলিন নেট পছন্দসই, গোল্ডেন স্টেট এবং আপনি মিলওয়াকি লাভজনক সম্পর্কে মতভেদ আসলে দীর্ঘায়িত হবে। আপনি নতুন বিজয়ী হিসাবে ব্রুকলিনের উপর যে সমস্ত $5 বাজি রেখেছিলেন তার বিপরীতে আপনি $13 জিতবেন। একই সময়ে, আপনি জিততে সাহায্য করার জন্য ওয়ান্ডারফুল স্টেটের জন্য বাজি রেখে প্রতিটি $2-এর জন্য $9 জিতবেন, এটির সম্ভাবনা কিছুটা কম। একটি ফিউচার লোকেশনে আবেদন করার পাশাপাশি মানিলাইন, যেমন সিজনের আগে একেবারে নতুন সুপার প্যান চ্যাম্পিয়ন খেলা।

linebet.com bukmekirlik kompaniyasi

যদি আপনার সুযোগটি একটি সুবিধা প্রদান করে, এর অর্থ হল আপনি যারা নতুন পছন্দ উপার্জন করেন তাদের জন্য আপনি একটি অর্থ উপার্জন করতে পারেন। এর মানে হল আপনাকে একটি পরম বাজিতে $150 খুঁজে পেতে বাজি ধরতে হবে। যদি আপনার প্রতিকূলতা +130 হয়, তাহলে আপনি $130 জিততে পারেন যদি আপনার পছন্দ $100 বা তার বেশি লাভ হয়। স্পোর্টসবুকগুলি জুয়াড়িরা যে পরিমাণ অর্থ প্রদান করেছে তা অবশ্যই বিতরণ করা হবে এমন পরিমাণ রেখে সম্ভাবনা অনুমান করে। ব্র্যান্ডের নতুন স্পোর্টসবুকগুলি প্রতিটি পার্টিকে রাখার চেষ্টা করে যদিও এটি সম্ভব। এটি কেবল তাদের একগুচ্ছ মুদ্রার ক্ষয়ক্ষতি থেকে বাঁচাতে সাহায্য করবে না, তবে এটি আপনাকে গ্যারান্টি দেয় যে কেউ জিতবে তাকে অর্থ প্রদান করা হবে।

নতুন রেঞ্জের বাজি দশ.৫ পয়েন্টের বেশি জয়ের জন্য পিপল এ হয়ে যায় অন্যথায় টিম বি এই দশ.৫ পয়েন্টের মধ্যে খুঁজে পেতে। নতুন বুকমেকার আপনাকে অনায়াসে একে অপরের সমান ফলাফল তৈরি করতে সাহায্য করার জন্য তাজা আইটেম মার্জিন সেট করেছে, যার সম্ভাব্যতা প্রতিটির জন্য প্রায় $1.90। ঝুঁকি মোকাবেলা করার জন্য, বুকিরা একটি বাজির উভয় পক্ষের উপর সমানভাবে বাজি ধরার জন্য এলাকা স্প্রেডের সাথে খেলে।

যদি তাই হয়, তারা পুরো খেলার তুলনায় বিকল্পভাবে প্রথম চার ইনিংসে বাজি ধরতে যাচ্ছে। নতুন ওয়ার্ক অন রেঞ্জ গেমিং বুকিজদের কাছ থেকে একটি সত্য সেট করার চেষ্টা করে যা আপনি নিশ্চিতভাবে বোঝাতে চান জুয়াড়িদের জন্য একটি গ্রুপের উপার্জন বা পরিত্রাণ পেতে একটি সফল বাজি ধরার জন্য। কারণ এটি অবশ্যই, “ওয়ার্ক অ্যাট রেঞ্জ” নাম যাই হোক না কেন, এটি অবশ্যই জুয়াড়িদের মধ্যে একজনকে স্বীকৃত নয় কারণ অন্যরা।

অডসমেকাররা মনে করতে পারে যে একটি প্রিয় অন্যটির চেয়ে বড়। তারা একটি-স্প্রেড স্থাপন করতে যাচ্ছেন যা সর্বাধিক জনপ্রিয় সর্বদা কতটা উপার্জন করতে পারে, যেখানে প্রিয়কে সমস্যাগুলি সরবরাহ করতে হবে। যদিও সবচেয়ে জনপ্রিয় অফার জিনিসগুলি একপাশে, একেবারে নতুন আন্ডারডগ পয়েন্ট পায়। এটি মৌলিকভাবে নতুন কাল্পনিক গজকে সমান করে, বাস্তব জীবনের মতো নতুন সম্প্রদায়গুলি স্পষ্টতই অন্যথায় একে অপরের থেকে পয়েন্ট আনতে দেয় না। স্প্রেডের সিদ্ধান্ত নেওয়ার সাথে সাথে, একটি বাজি তৈরি করা যেতে পারে যে কোনও লোকের স্তরে আপনি অবশ্যই পরিসরে থাকবেন।

  • আপনি যদি আজই মানিলাইন বাজি ধরতে চান, FanDuel আপনাকে $500-এর সুযোগ দেবে- সম্পূর্ণ বিনামূল্যে পছন্দ।
  • কেন parlays একটি সর্বশ্রেষ্ঠ বাজি হয়, তারা আপনাকে নতুন মুনাফা বৃদ্ধি করার সময় সুযোগ কমিয়ে দেবে।
  • নতুন কস্টস কোয়ার্টারব্যাক ভিড়কে সাহায্য করেছে যার +900 খোলার সম্ভাবনা রয়েছে।
  • অনেকের জন্য যারা একটি এনএফএল জুয়া খেলার ওয়েব সাইট যেমন বোভাদা চেক আউট করেন যখনই একটি-গেম অন্যথায় অদূর ভবিষ্যতে করতে পাওয়া যায়, বর্তমান গেমের চিহ্নের অধীনে বাজি ধরার জন্য অন্য সুযোগগুলি সম্পূর্ণরূপে বিলুপ্ত হয়ে যাবে।
  • একটি ধাক্কার ক্ষেত্রে, তাজা চাপা বাজি নতুন পার্লে থেকে নেওয়া হয়েছিল এবং তাজা পার্লে ম্যানেজ বাজি ধরার পরিবর্তে কয়েকটি প্রতিকূলতাকে গুরুত্ব সহকারে নক ডাউন করে।

এই লোকেরা প্রায়শই মার্কিন যুক্তরাষ্ট্র থেকে অভিবাসীদের কাছ থেকে দূরে থাকা একজনের আগমনের বংশধর ছিল। যদিও পছন্দের স্টেরিওটাইপ হবে এই ধরনের ক্রীড়া বইগুলি ইতালীয় বংশের ছিল, বেশ কয়েকটি সেরা ক্রীড়া বই পূর্ব ইউরোপীয় বংশের ছিল। এই বাজির সময়, জুয়াড়িরা একে অপরের বিরুদ্ধে বিরোধী সামগ্রিক পারফরম্যান্সের পূর্বাভাস দেয় এবং মামলার সম্পূর্ণ পরিণতির জন্য কখনই নয়। একটি উদাহরণ হল ফর্মুলা ইউ টু ডেফিনিলি রেসিং, যে জায়গাটি আপনি কয়েকজন মোটরচালকের উপর বাজি ধরেন এবং তাদের অবস্থান অন্য অনেকের মধ্যে একজন। হয় আপনি একটি চমৎকার “টাই” বাজি ধরতে পারেন, যেখানে আপনি অন্যথায় একে অপরের ড্রাইভারদের মাঝে মাঝে একই তারিখ, ড্রপ আউট, বা রেটিং অযোগ্য। যেহেতু তাদের বাজি জিতে নেওয়ার আইনগুলি একটি দুর্দান্ত পার্লে হওয়ার সময় ঠিক একই রকম, কার্যকরের উন্নত সম্ভাবনার কারণে তাকে একটি সামঞ্জস্যপূর্ণ পার্লে থেকে কম অর্থ প্রদান করা হয়।

যতক্ষণ পর্যন্ত Buffalo একটি পরিমাণের কারণে সামগ্রিক খেলায় জয়লাভ করে, ততক্ষণ পর্যন্ত DraftKings-এর প্রবণতা রয়েছে আপনার ব্র্যান্ডের নতুন অংশীদারিত্ব থেকে লাভ ধার করার পাশাপাশি $200 প্রণোদনা বাজির মধ্যে। এটি একটি ফান্ড লাইনের পছন্দের জন্য আপনার নিজের বাজির সংখ্যার 40 গুণ জয়ের একটি উপায়, এইভাবে আপনার DraftKings তৈরি করতে এই সম্পর্ক ব্যবহার করুন ‘$5 বাজি, $200′ NFL বোনাস উপার্জন করুন। টিম প্রপসের মতোই, এই মেজর-লিগ বেসবলে প্রপোজিশন প্লেয়িং কনট্যুরগুলি একটি ক্যাসিনো গেমের মধ্যে হ্রাসকৃত পরিণতির উপর ভিত্তি করে, লাইনে কাজ করার বিপরীতে অন্যথায় একটি ম্যাচআপের মালিক হওয়ার জন্য মানিলাইন। ক্রীড়াবিদ অনুষ্ঠানের কথা বলা, বা একে অপরের মুখোমুখি স্থান পেশাদার হতে পারে।

মানিলাইন বাজানো আমাকে অবহিত

খেলাধুলার ইভেন্ট, বাস্কেটবল বা যেকোন অ্যাথলেটিক্সের ভিতরে একটি ভাল ম্যাচআপ আসলে চালু হওয়ার ঠিক পরে, স্পোর্টসবুকগুলি প্রায়শই মানিলাইনের জন্য ম্যাচআপে গেমিং অডস চালু করে। বেটররা সম্ভবত প্রতিদিনের ম্যাচআপগুলি পড়বেন যাতে অতীতের অনলাইন গেমগুলির মধ্যে কোনও পার্থক্য রয়েছে কিনা তা খুঁজে বের করতে কারণ এই পরিমাণগুলি সাধারণত স্থানান্তরিত হয় কারণ ক্ষেত্রের কাজ করার সুযোগ থাকে। এনএফএল স্পোর্টসবুকগুলি বর্তমান দিনের গেমিং সুযোগে বাজি ধরার বিভিন্ন উপায় রেন্ডার করে।

নিম্নলিখিত স্বতন্ত্র সর্বোত্তম পরিপূরক উদাহরণগুলি অধ্যয়নের একটি প্রদত্ত গ্রুপ থেকে দূরে সমগ্র প্রবণতা দেখার জন্য তাদের গুরুত্ব পরবর্তী দক্ষতার ভিতরে সাহায্য করবে। স্পোর্টস বেটিং অনেক মার্কিন যুক্তরাষ্ট্রে আইনি হয়ে গেছে বলেছে, সেইসাথে ইলিনয়. এজেন্ডা https://lineofattack.org/bn/ য় প্রতিটি গেমের জন্য, বেটররা বেশ কয়েকটি বিকল্পের বৈশিষ্ট্য রাখে যাতে আপনি অ্যাকশনে প্রবেশ করতে পারেন। মুভ লাইনে খেলা থেকে দূরে থাকা প্রক্রিয়াটি অনেকটা যেমন NFL এবং NBA-এর অন্যান্য ক্রিয়াকলাপগুলির বিরুদ্ধে জুয়া খেলার মতো। যাইহোক, লাইন ওয়ানের নতুন কাজের অন্যান্য দিক রয়েছে যাতে সেগুলিকে আলাদা করা যায়।

এটি একটি খেলা শিরোনাম অর্জন করবে যে আরো জুয়া; এটি একটি দল/প্রো-এর মূল্য/সম্ভাব্যতা কি না তা বিবেচনা করা হচ্ছে এটি আসলে যা খেলতে চলেছে তার সদস্য। আসুন এলাকাটি অন্বেষণ করি এবং আপনি একটি চমৎকার স্পোর্টসবুক বলে দিতে পারেন যে মনে করে ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্স অ্যারিজোনা উইজার্ডস বনাম 20-এরিয়ার সর্বশ্রেষ্ঠ দল। নতুন বুকমেকার 20টি ইস্যুতে নতুন ক্যাভালিয়ারদের প্রতিবন্ধকতা তৈরি করে এবং এটি লাইন বাজি তৈরি করে। ইস্যুতে, আপনার লোকেদের সন্দেহ ছাড়াই আপনার কাছ থেকে পাওয়া লাভের ক্ষেত্রে তারা গণনা করে না অন্যথায় 100টি জিনিস ভাগ করে নিতে।

আপনি বা আপনার পরিচিত কেউ যদি বাজি ধরার পরিস্থিতি দেখায়, সাহায্য পাওয়া যায়। জুয়াড়িতে 24/7 বেটিং শর্তে নতুন জাতীয় কাউন্সিলকে লেবেল করুন। উদাহরণস্বরূপ, একটি -220 মানিলাইন ফাংশন আপনাকে $220 বাজি রেখে $100 উপার্জন করতে হবে যদি গ্রুপটি প্রকৃতপক্ষে জয়লাভ করে। লাইন ওয়েজারগুলিকে সাধারণত মার্জিন বাজি হিসাবে ভুল করা হয় যেহেতু মার্কেটপ্লেসে ফিল্ডিং করার সময় একটি বিশদ মার্জিন ব্যবহার করা হয়। মার্জিন বাজির মধ্যে নতুনতম বুকিকে দলে দলে অন্যথায় ব্যবহারকারীকে প্রতিবন্ধী করা জড়িত নয়। এটি একটি বাজি এবং তাই নতুন জুয়াড়ির দল বা প্রতিযোগী যাতে আপনি উপার্জন করতে পারেন।

ছুটির ডিশ সুযোগ: ওরেগন বনাম। UNC বাছাই, wagers

একটি থান্ডার বনাম ম্যাজিক নির্বাচনে প্রবেশ করার আগে, আপনাকে স্পোর্টসলাইনে মডেল থেকে NBA ভবিষ্যদ্বাণী দেখতে হবে। নতুন নীচে আসলে 13-ধাপ 3 গত 16-এর মধ্যে ওয়েলশ-রায়ান নতুন উত্তর-পশ্চিমাঞ্চলে, যখন আপনি শেষ 5 গেমটি সম্পূর্ণ করার জন্য 4-একটিতে যাচ্ছেন। 4-0 এর থেকে নতুন কম 4টি মুখোমুখি গ্রুপ যার একটি দুর্দান্ত সংখ্যাও রয়েছে।

স্পষ্টতই, আপনি সেরা আন্ডারডগের সাথে বাজি ধরার পরে মানিলাইন বেট খুব কার্যকর হয় যাতে আপনি সরাসরি সামগ্রিক গেমটি উপার্জন করতে পারেন। মনে রাখবেন, যদিও তা না, আপনাকে অবশ্যই একটি উত্সাহী আন্ডারডগের সাথে দেখা করতে হবে যেটি জিততে চলেছে, কারণ একটি হেরে যাওয়া আন্ডারডগ একটি হারানো পছন্দের কারণ হয়৷ উল্লেখযোগ্যভাবে, আপনি কতটা বাজি ধরতে পারেন তা নিশ্চিত করার সুযোগগুলিকেও ভাগ করতে পারেন যাতে আপনি কম $1 জিততে পারেন। আমাদের সমস্ত সাদৃশ্য ব্যবহার করে, সম্ভাবনার মানে হল যে আপনি ডালাসে $1.50 বাজি ধরতে হবে যাতে আপনি $1 উপার্জন করতে পারেন, এবং অ্যারিজোনার জন্য আপনি বাজি ধরে প্রতি $1 এর জন্য $1.7 টাকা দূরে রাখতে পারেন। যারা একটি-গেম অর্জন করার জন্য একটি দল খুঁজে পায় এবং এই দলটি বিজয়ী হয়, তাহলে আপনি অবশ্যই নতুন পছন্দ অর্জন করবেন, তা নতুন রেটিং বা জয়ের ব্যবধান যাই হোক না কেন।

Cardinals-49ers সপ্তাহ 18 প্রতিকূলতা, ট্রেস এবং আপনি পাস করতে পারেন

নতুন -6 এবং আপনি +ছয় হবে সেই অংশটি উইল করা যা একটি-স্প্রেড বাজিতে ব্যবহার করা হয়। — মাত্র 50% বৃহত্তম ক্যাটাগরির গেম 2.5 এর উপরে শেষ হয় এবং সেই সাথে চাহিদার পরিমাণও বিগত কয়েক বছরের মধ্যে উন্নত হয়েছে বলে মনে হয়। যারা মিশন রেঞ্জ গেমিং-এ হাত চাওয়ার কথা ভাবছেন তাদের জন্য, তাহলে আপনাকে তাদের উপর ভিত্তি করে বিশ্লেষণ থেকে আরও কাছ থেকে দেখতে হবে। একেবারে নতুন ব্রুকলিন নেটগুলি বুধবার সন্ধ্যা পর্যন্ত শিকাগোতে তাজা NBA-এর দীর্ঘতম সফল স্ট্রীক প্রদান করে৷ নতুন নেটগুলির জন্য টানা 12টি জয় দরকার, কারণ বুলস আসলে মোট এবং জয়েনড হার্ট থেকে 9-9। Royce O’Neale এবং Markieff Morris বিস্তারিত যখন ব্রুকলিন জন্য সম্ভাব্য.

যখনই অভিন্নভাবে আয়তক্ষেত্রাকার সংস্থাগুলি থেকে মিলিত হয়, তখন এটি একটি স্থান-উপরের দিকের পাশে হতে পারে এবং এই শীর্ষটি সাধারণত জয়ী হয়। একটি চমত্কার পছন্দ আপনাকে $180 থেকে একটি কমিশন দেবে – $80 থেকে আপনার পেআউট সহ আপনার নিজের $100 রিটার্ন। একইসাথে, আপনি যদি চিফস এবং তাদের অধিগ্রহণের জন্য নিশ্চিতভাবে একই $১০০ বাজি ধরতে চান, তাহলে আপনি $250 থেকে একটি পে-আউট পাবেন – আপনার অনন্য পছন্দ $150 এর মধ্যে আপনার পুরস্কারের সাথে ফেরত আসবে। এখন আপনি যে উপায়ে প্রতিকূলতাগুলি দেখা যায় এবং তাকে বা তাকে পড়ার উপায় সম্পর্কে আরও ভাল উপলব্ধি পেয়েছেন, আমরা আপনার NFL-এ আসল বাজি ব্র্যান্ডগুলিতে এগিয়ে যেতে সক্ষম।

আমি যেমন প্রপ বেট করি, তবুও গাইডটি অফার করে কতটা বড় একটি-স্প্রেড আউট খুঁজে বের করতে হবে। লাইনের সাথে কাজ করা হল একটি বিখ্যাত সমাধান যা আপনি যদি পছন্দের পছন্দ করেন তবে আপনার সুযোগ কমাতে। যেমন, পরে অনেক বাস্কেটবল ফেভারিট হতে পারে -200 বা তারও বেশি। চলন্ত পরিসরে সেই গোষ্ঠীগুলি ব্যবহার করে আপনি যে পরিমাণ জিতবেন তা অনুসারে আপনার পছন্দের পরিমাণ হারাবেন। যারা মৌলিক উদাহরণ বিবেচনা করেন যেখানে মেটস মুদ্রা পরিসরে -130 ছিল (সুযোগ $130 থেকে বিজয় $100)। আপনি যদি Ny-তে -1.5 রান খেলতেন, তাহলে এখন আপনার কাছে সেগুলি +130 ($130 জিততে $100)।

যখন সম্ভাবনা প্রকাশ করা হয় যে একটি প্লাস (+) আছে অন্যথায় (–) চিহ্ন ছাড়া লট সহ। তিনি আমেরিকান মুদ্রা লাইন মতভেদ; উদাহরণ স্বরূপ, +200 এর অর্থ হল একশত ডলার বাজি ধরলে আপনি যে পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন। যদি আপনার বাজি কাজ করে, প্লেয়ার পারফর্ম করে $300 ($200 অনলাইন লাভ + $100 প্রথম ঝুঁকি) থেকে সম্পূর্ণ অর্থ প্রদান করে।

যাইহোক, আপনি কী করছেন তা জানার পরে মানিলাইনের মধ্যে অবশ্যই অর্থের মূল্য রয়েছে। এই কারণেই স্পোর্টসবুকগুলি আপনার পছন্দের জন্য গেমিংয়ের বাজি ধরতে বাধা দেয়। যেমন, ধরা যাক একেবারে নতুন ব্রাউনগুলি নতুন সুপার ডিশে এসেছে এবং তারা আপনাকে জয়ে সাহায্য করবে বলে অনুমান করা হয়েছে এবং তাদের -500-এর সম্ভাবনা রয়েছে। স্পোর্টস বেটিং এর জগতে, একটি মানিলাইন চয়েস আসলে কোন গ্রুপে খেলে আপনি জয়ের আশা করেন।

তাই এটা গুরুত্বপূর্ণ ‘বিন্দু উইল উপর একটি বাজি টাকা পরিশোধের সুযোগ. মানিলাইনের মতো, যখন Cavs পছন্দের হবে, আপনাকে $100 জিততে $110 বাজি ধরতে হবে। আপনি একটি জনপ্রিয় কভার দেখতে পাবেন যে স্প্রেডটি আপনার মানিলাইনে জনপ্রিয় হওয়ার চেয়ে ভাল অর্থ প্রদান করে। আপনি সেইসাথে প্রিয় এবং সেইসাথে আন্ডারডগ অংশ স্প্রেড জন্য একই অর্থপ্রদান আছে লক্ষ্য করবেন. মানিলাইন ওয়েজারদের একটি-স্প্রেড বা অক্ষমতা নেই, এবং নতুন নির্বাচিত লোকেরা আপনাকে ভিডিও গেমটি সরাসরি উপার্জন করতে সহায়তা করতে চায়।

মানিলাইন বেটিং একটি চমৎকার ডলফিন জয়ের জন্য $100 পেতে $200-এর মধ্যে একটি বাজি রেখে। রেঞ্জ বেটিংএ একেবারে নতুন ডলফিনদের উপর বাজি ধরুন যাতে অন্তত 9টি ইস্যুতে উপার্জন করা যায়। ইনভেস্টোপিডিয়ার সম্পাদকদের তাদের কাজকে সমর্থন করার জন্য এক নম্বর অফারটি ব্যবহার করতে হবে। তারা সাদা রেকর্ড হয়েছে, কর্তৃপক্ষ গবেষণা, ব্র্যান্ড নতুন প্রকাশ, এবং আপনি দক্ষতার সাথে বিকশিত হয়েছে যা সাক্ষাতকার হবে. আমরা অন্যান্য সম্মানিত সম্পাদকদের থেকে নতুন গবেষণার রেফারেন্স সহ যেখানে সামঞ্জস্যপূর্ণ। আপনি আমাদের সম্পাদকীয় নিয়মে নির্ভুল, নিরপেক্ষ ব্লগ প্রচারে আমরা যে উপাদানগুলি অনুসরণ করি সে সম্পর্কে আরও জানতে পারেন৷

পছন্দগুলি দ্রুত তাজা বাজি ধরতে পারে, তবে সমর্থন পাওয়ার পুরষ্কারগুলি নিম্নবিত্তের তুলনায় কম হবে। অনেক বেশি জনপ্রিয় হতে হবে বিজয় ফর্ম বেটরা সাধারণত আনুপাতিকভাবে সরাসরি পেআউট ইনটার্ন গ্রহণ করে। যারা একটি উত্সাহী আন্ডারডগকে বিশ্বাস করার দৃঢ় যুক্তি আছে তাদের জন্য প্রায়শই জয়লাভ করে, তাদের সমর্থন করা লাভজনক শো দেখায়, একেবারে নতুন বুকি তাদের কাজ করার সুযোগের উপর নির্ভর করে। যদিও বেশিরভাগ স্পোর্টসবুকগুলি সাধারণত প্রিয় এবং নিম্নবিত্তদের সাথে একমত হবে, তাদের মধ্যে মতভেদ পরিবর্তিত হতে পারে।

টরন্টোর অপরাধ গ্রুপে 5 তম খারাপ, এই সিজনে প্রতিটি ভিডিও গেমের জন্য গড় মাত্র 111.4 জিনিস। নতুনতম NBA (110.7) এর মধ্যে ষষ্ঠ অবস্থানে একটি চমৎকার মিলওয়াকি সুরক্ষার বিরুদ্ধে সঠিক পথে ফিরে আসা আপনার র‍্যাপ্টরদের পক্ষে কঠিন হতে চলেছে। টরন্টোকে তাদের শেষ 12টি অনলাইন গেমের মধ্যে নয়টি হারানোর পরেই বাড়ির ভিড়ের সামনে কোর্সে ফিরে যেতে উত্সাহিত করা হয়েছিল।